সালমান আমার নাক ফেটেছিল : সোনু

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
সেপ্টেম্বর ১২, ২০১৭ ১২:০৪ অপরাহ্ণ

বিনোদন রিপোর্ট : বলিউডের সুলতান নামে খ্যাত তিনি। তার ছবি মানেই ব্লকবাস্টার। রোমান্সের সঙ্গে ধুন্ধুমার মার-পিট। অ্যাকশন হিরো তার আরেক তকমা। বলছিলাম সালমান খানের কথা। আর অ্যাকশনধর্মী অভিনয় করতে গিয়ে অনেক মারামারি-হাতাহাতি করেছেন তিনি। যাতে রক্ত পর্যন্তও ঝড়েছে।

তবে সেসবই সিনেমার গল্পে। মজার ব্যাপার হলো- বাস্তব জীবনে ঘুষি মেরে আরেক অভিনেতা সোনু সোদ এর নাক ফাটিয়ে দিয়েছিলেন সালমান খান। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছেন সোনু নিজেই।

বলিউডের দর্শকপ্রিয় সিনেমা ‘দাবাং’। এ সিনেমার খল চরিত্র ছেদি সিং। এই চরিত্রটি রূপায়ন করেছেন সোনু। এ সিনেমার শুটিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটেছিল।

এ প্রসঙ্গে সোনু সুদ বলেন, ‘সালমান বুঝতে না পেরে বেশি জোরে আমার নাকে ঘুষি মেরে দেয়। এতে আমার নাক ফেটে রক্ত ঝরতে শুরু করে। ভালোরকম চোট লেগেছিল। পরে আমাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। ওই অবস্থাতেই আরো ৫-৬ দিন শুটিং করেছিলাম। ’

‘দাবাং’ সিনেমা মুক্তির পর দর্শকদের মন জয় করে নিয়েছিলেন ভিলেন ছেদি সিং। অথচ এই চরিত্রে প্রথমে অভিনয় করতে চাননি সোনু। চিত্রনাট্যের বেশ কয়েকটি জায়গায় পরিবর্তনের শর্ত দিয়েছিলেন তিনি। চেয়েছিলেন কমেডি ভিলেনের চরিত্র। পরে শর্ত মেনে চিত্রনাট্যে পরিবর্তন করা হয়। যুক্ত করা হয় ফটোগ্রাফারের চরিত্রটি। তারপর ছেদি সিংয়ের চরিত্রে অভিনয় করতে রাজি হন বলেও জানান সোনু।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.