ওসি প্রত্যাহারের দাবিতে পাকুন্দিয়ায় ফের সাংবাদিকদের মানববন্ধন, সমাবেশ

নূরুল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত প্রধান আসামীকে ছেড়ে দেয়ার প্রতিবাদ সহ পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিনকে প্রত্যাহারের দাবীতে ফের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পাকুন্দিয়ায় কর্মরত সাংবাদিকরা।
পাকুন্দিয়া প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার সকালে পাকুন্দিয়া প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে পাকুন্দিয়ায় কর্মরত সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিরা অংশ নেন। ঘন্টাব্যাপি এ মানববন্ধন শেষে পাকুন্দিয়া প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- পাকুন্দিয়া প্রেসক্লাবের সহ সভাপতি এম সাঈদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার ভূঁইয়া, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, এসএএম মিনহাজ উদ্দিন, মুহিবুল্লাহ বচ্চন, তরীকুল হাসান শাহীন, রাজন সরকার, এমএ হান্নান, দিলিপ রবিদাস, শাহরিয়ার হৃদয়, হুমায়ূন আহমেদ, সাইফুল হক শিপন, মারুফ বিল্লাহ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত ৩১ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে খন্দকার আছাদুজ্জামানের উপর সন্ত্রাসী হামলা হয়। এ বিষয়ে মামলা হলে প্রধান আসামী নজরুলকে গ্রেফতার করে পুলিশ। পরে রাতে খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার আশরাফুজ্জামানকে কোন মামলা ছাড়াই গ্রেফতার করে এবং গভীর রাতে আসামীদের নিকট থেকে মিথ্যা মামলা গ্রহণ করে একটি জিম্মি নাটক সাজিয়ে গ্রেফতারকৃত প্রধান আসামী নজরুলকে ছেড়ে দেয় পুলিশ। প্রতিবাদ সমাবেশে বক্তারা আরও বলেন, প্রধান আসামীকে ছেড়ে দেয়ায় পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামছুদ্দিনকে অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

সমাপনী বক্তব্যে পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সংবাদিক এমএ রশীদ ভূঁইয়া আগামী রোববারের মধ্যে মিথ্যা মামলা ও ওসিকে প্রত্যাহার করা না হলে সোমবার বিকেল ৩টায় কিশোরগঞ্জ জেলা শহরে এক বিক্ষোভ মিছিলের কর্মসূচির ঘোষণা দেন।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ