কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলামকে বিদায় সংবর্ধনা

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নজরুল ইসলামকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কটিয়াদী উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার, অফিসার্স ক্লাব,সুকুমার রায় আবৃতি পরিষদ পৃথক পৃথকভাবে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার ফাইজ উদ্দিন আকন্দেন সভাপতিত্ব কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার রতন কুমার সেন,মাহমুদুল হাসান রবিন,মোঃ নাসিরুল হক,ইন্সট্রাক্টর রাব্বিকুল আলম,কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন,কটিয়াদী উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাহফুজুর রহমান,সাঃ সম্পাদক মাহবুবুর রহমান প্রমূখ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারী শিক্ষা অফিসার মস্তোফা কামাল। বিদায় সংর্বধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান,সাংবাদিকরা, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।শেষে বিদায়ী অতিথিকে উপজেলা পরিষদ ও কটিয়াদী সমাচার পত্রিকার, অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার তুলে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, মোহাম্মদ নজরুল ইসলাম কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে গত ২০১৪ সালের জুন মাসে যোগদান করেন। আগামী ১৪ই সেপ্টেম্বর রাঙ্গামাটি জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার তাঁর বক্তব্যে বলেন, বিগত ৩ বছর ৩মাস সরকারি দায়িত্ব পালনকালে তিনি কটিয়াদী সকল মহলের মানুষের কাছ থেকে আন্তরিকভাবে সহযোগিতা পেয়েছেন।কটিয়াদীরের মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ