ভোরের আলো সাহিত্য আসরের ৪৪৪ তম সভা অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
সেপ্টেম্বর ১৫, ২০১৭ ৫:১৫ অপরাহ্ণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জে ভোরের আলো সাহিত্য আসরের ৪৪৪ তম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা শহরের কালীবাড়িস্থ থানা মার্কেট মডার্ন ডেন্টালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বেতার ও টিভি শিল্পী মোঃ আবুল হাশেম। প্রধান আলোচক ছিলেন ব্যাংকার ও কবি ভোরের আলো সাহিত্য আসরের সহ সভাপতি মো.মোতাহের হোসেন । ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা রেজাউল হাবীব রেজা রোহিঙ্গাদের উদ্দেশ্য করে বৌদ্ধ মতাদর্শের “জীব হত্যা মহা পাপ” নামক স্বরচিত কবিতা পাঠ করেন।

এতে আলোচনা করেন ভোরের আলো সাহিত্য আসরের সাংগঠনিক সম্পাদক মো.ফারুকুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, নারী বিষয়ক সম্পাদিকা ফারহানা আহমেদ খানম। আসরে গান পরিবেশন করেন শিল্পী নিরব রিপন,জহিরু হাসান রুবেল । কবিতা পাঠ করেন মোঃ মাহফুজুর রহমান।

সভাশেষে উপস্থিত হয়েছেন দন্ত চিকিৎসক মোঃ হিরা মিয়া,মাওঃমোঃ সোহাগ হোসাইন,মোঃ গাজী মাজহারুল ইসলাম আশিক। ভোরের আলো সাহিত্য আসরের পরিচালক আমিনুল হক সাদীর পরিচালনায় ও তাঁর স্বরচিত কবিতা পাঠে আসরটি ছিল প্রাণবন্ত ।

সভা শেষে সভাপতি রোহিঙ্গাদের উপর নির্যাতনের নিন্দা প্রস্তাব আনায়ন করেন এবং উপস্থিত সকলেই দ্ব্যর্থহীন কন্ঠে উক্ত প্রস্তাবের সমর্থন ব্যাক্ত করেন । তৎ সঙ্গে সভাপতি মহোদয় রোহিঙ্গাদের মানবিক বিপর্যয়ের উদ্দেশ্যে একটি “মানবতার” গান পরিবেশন করেন এবং সকলের মঙ্গল কামনা করে সভাটির সমাপ্তি ঘোষণা করেন ।

Comments are closed.