কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ঢাকা ও ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় সুশীল সমাজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধি ।। কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ড.উর্মি বিনতে সালাম মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত কল্পে বিভিন্ন উদ্যোগ গ্রহন করায় ঢাকা ও ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় গত ১৩ সেপ্টেম্বর বুধবার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০১৭ পাওয়ায় কুলিয়ারচর উপজেলার সুশীল সমাজের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ড.উর্মি বিনতে সালামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

আজ ১৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ড. উর্মি বিনতে সালামের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছাঃ নাছিমা বেগম , দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনেরগান প্রত্রিকার বার্তা সম্পাদক এবং মুক্তিযোদ্ধার কন্ঠের ভ্রাম্যমান প্রতিনিধি মুহাম্মদ কাইসার হামিদ,ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাকুর রহমান বাদল, ১নং কুলিয়ারচর বাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল আলম রাশিদ ,দড়িগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ মোঃ জাহাঙ্গীর আলম। এছাড়া ওই দিন সকালে কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদও বিকেলে ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ড. উর্মি বিনতে সালামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ।

জানা যায় , ২০১৬ ইং সালের ১৪ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ড.উর্মি বিনতে সালাম কুলিয়ারচর উপজেলার দায়িত্ব গ্রহণ করে এলাকার শিক্ষার উপর গুরুত্ব দেন এরই প্রতিফলন হিসেবে তিনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৬-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ