পাকুন্দিয়ায় ৩টি গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন

নূরুল জান্নাত মান্না, স্টাফ রিপোর্টার ।। ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ স্লোগানকে ধারণ করে পাকুন্দিয়ায় ৩টি গ্রামের মোট ৯১ জন গ্রাহকের মধ্যে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন করা হয়েছে। বিদ্যুতায়ন উদ্বোধন করেন জাতীয় সংসদের নবনির্বাচিত প্যানেল স্পিকার ও কিশোরগঞ্জ -২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য এ্যাড. মো: সোহরাব উদ্দিন।

শনিবার দুপুরে উপজেলার পৃথক ৩ টি গ্রামে (পশ্চিম কুমারপুর, তারাকান্দি দক্ষিণ পাড়া ও চরকাওনা) এই বিদ্যুৎ লাইন সংযোগ শুভ উদ্বোধন করেন তিনি।

এসময় বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের হোসেনপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক বাচ্চু, পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান আকন্দ হামদু, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহম্মেদ, যুব মহিলা লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি আবদুল হাকিম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ এখলাছ উদ্দিন, পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান, পৌর ছাত্রলীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক মো. ফরিদুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি সোহরাব উদ্দিন এমপি তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই কথা বাস্তবায়নের লক্ষ্যে আজ এই পৃথক ৩ টি গ্রামের নতুন সংযোগ করে শুভ বিদ্যুতায়ন করেছি।

২০১৮ সালের মধ্যে পাকুন্দিয়া–কটিয়াদির প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতায়ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বলেও জানান তিনি।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ