অষ্টগ্রামে অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন আহত

মন্তোষ চক্রবর্তী, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হাওর উপজেলা অষ্টগ্রামে অটোবাইকের মুখোমুখি সংঘষে শিশু সহ ৫জন আহত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা জানান অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের পাওনের কান্দি গ্রামের কাছে দু’টি অটোবাইক মুখোমুখি সংঘর্ষ হলে। এই দুর্ঘটনা ঘটে। হাসপাতাল ও আহতদের পারিবারিক সূত্রে জানা গেছে দুপুরে দেওঘর ইউনিয়নের পাওনের কান্দি গ্রামের কাছে দুটি অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে দেওঘরের সাদেক মিয়ার পুত্র সাজিত মিয়া (৩৫) গুরুতর আহত হলে,তাকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয় আহত অন্যরা হলেন কাস্তুল ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের সফিক খন্দকারের পুত্র সায়েম (৮), পূর্ব অষ্টগ্রামের বিপুল মিয়া (৩২) আছমা বেগম (৫০) সবুজ মিয়া (৬৫) তাদেরকে অষ্টগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার অনুপম কুমার দাসকে না পেয়ে একাধিক মোবাইলে কল দিলেও রিসিভ করেনি।

এ ব্যাপারে অষ্টগ্রাম হাসপাতালের এস এস এন জাহিদ হাসান জানান সাজিত মিয়া (৩৫) আশংকাজনক অবস্থায় থাকায় উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জে প্রেরণ করা হয়েছে এবং বিপুল মিয়া ও সবুজ মিয়া বর্তমানে হাসপাতলে ভর্তি রয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানায় অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা জানান শুনেছি এই সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে তবে আমার কাছে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ ফেলে আইনতগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ