কিশোরগঞ্জ সদর - কিশোরগঞ্জের খবর - সেপ্টেম্বর ১৮, ২০১৭

নবী হোসেন হত্যাকারীদের ফাসী দাবীতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

মো : আশরাফ আলী, স্টাফ রিপোর্টার ।। আজ ১৮ই সেপ্টেম্বর ২০১৭ কিশোরগঞ্জ, কালীবাড়ি মোড়ে নবী হোসেন হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন ও র‌্যালিসহ স্মারক লিপি প্রদান করা হয়। কিশোরগঞ্জ জেলায় সদর উপজেলায় যশোদল ইউনিয়নে গত ১৩/০৯/২০১৭ইং বিকাল ২টায় মো : নবী হোসেনকে প্রকাশ্যে দিবালোকে জনতার সম্মুখে দুই জন ধরে রেখে হত্যা করে মো : শরিফুল ইসলাম চন্দু, আবুল বাশার, আশিক, গোলাম মিয়া, সিদ্দিক মিয়া, রাসেল, মতি, জালাল, নাঈম ও মুন্না সহ দুর্বিত্তরা। হত্যার পরে প্রকাশ্যে চলাফেরার সময় পুলিশ তাদের দুই একজনকে গ্রেফতার করে এবং চন্দু মিয়া বিদেশ পালিয়ে যাওয়ার পথে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পুলিশের হাতে ধরা পরে। নিহত নবী হোসেনের আত্মীয়-স্বজনেরা মানব বন্ধনে অংশ নিয়ে আকুতি-কান্নাতে ভেঙ্গে পড়েন।

নিহতের বাবা মো : দুলাল মিয়া সংবাদ কর্মীসহ সকলের কাছে এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। তিনি বলেন, আমরা দরিদ্র বলে যাতে ন্যায় বিচার হতে বঞ্চিত না হই। ইতিমধ্যে তাদের তৎপরতা শুরু হয়েছে। আমার মতো কোনো ছেলে হারা বাবা আবারও এই চত্বরে এসে কান্না করতে না হয় সেইজন্যই আপনাদের সহযোগিতা প্রয়োজন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মো : শওকত জাহান বলেন, আমরা যথাবীধি আইনগত ব্যবস্থা গ্রহণ করিয়াছি। হত্যার দিনেই, আমরা পুলিশের পিক-আপ দিয়ে লাশকে যেমন- মর্গে পাঠিয়েছি ঠিক তেমনি তাৎক্ষণিক ভাবে আসামিদের গ্রেফতার করেছি। চতুর দুই-এক জন পালিয়ে গেলেও রেহাই পাবে না তারাও। ইতিমধ্যে আমরা চন্দুকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৮-০৯-২০১৭ইং/ অর্থ


আরও পড়ুন