দেশের খবর - সেপ্টেম্বর ১৮, ২০১৭ ৮:৪৫ অপরাহ্ণ

বেনাপোল ইসলামি ব্যংকের বিরুদ্ধে গ্রাহকদের মাঝে জাল টাকা দেওয়ার অভিযোগ

এবিএস রনি, শার্শা (যশোর) প্রতিনিধি: বেনাপোল ইসলামি ব্যাংকের মাধ্যমে গ্রাহকদের জাল নোট দেওয়ার সত্যতার অভিযোগ পাওয়া গেছে। রোববার জাল নোট গ্রাহককে দিয়ে সোমবার বিকাশের মাধ্যমে সে টাকা পরিশোধ করে ইসলামি ব্যাংকের ম্যানেজার।

অভিযোগকারী বেনাপোল ভবেরবেড় গ্রামের  শাহাজাহানের স্ত্রী  নাজমা খাতুন জানান , তার স্বামী বিদেশ থেকে ইসলামি ব্যাংকে টাকা পাঠায়। সেই অনুযাযী ইসলামি ব্যাংকে টাকা উঠানো হয় ৩১০১০ (একত্রিশ হাজার দশ টাকা) টাকা। ব্যাংকের ভিতর টাকা গননা করে সেখানে ৫০০ শত টাকার  একটি টাকা সন্দেহ হলে সে টাকা ব্যাংকের কর্মকর্তাদের দেখালে সেটা জাল বলে সনাক্ত হয়। আর ব্যাংক কর্মকর্তা বলে এটা আমরা দেই নাই। এটা আপনি নিজে পাল্টিয়েছেন। এসময় নাজমা কাথা কাটাকাটি করলে তার এক আত্তীয় এসে ব্যাংকে সিসি ক্যামেরা টানতে বলে । তখন ম্যানেজার ঘাবড়ে যেয়ে বিকাশ নম্বার রেখে দিয়ে আজ সোমবার সে টাকা পরিশোধ করে।

বেনাপোল ইসলামি যেয়ে ম্যানেজার হাফিজুর রহমানকে ব্যংকে না পেয়ে  সোমবার বিকাল  সাড়ে ৪ টার সময় যেয়ে ব্যংকে না পেয়ে তার মোবাইল ফোনে  বিষয়টি জানতে চাইলে তিনি বলেন অনেক টাকার ভিতর একটা থাকতে পারে । তাৎক্ষনিক অস্বীকার করে বলে আসলে আমাদের ব্যাংক থেকে এরকম লেনদেন হয় না। ম্যানেজারকে সিসি ক্যামেরা দেখাতে বললে তিনি বলেন আমি এখন বাইরে আছি , তাছাড়া সিসি ক্যামেরায় এসব মিলানো সম্ভব না। মহিলা তার নিকট থেকে ঐ টাকার সাথে টাকা দিয়েছে কিনা তাতো দেখা যাবে এ প্রশ্ন করলে  তিনি তার কোন সদত্তর দিতে পারেন নাই।

৩ Comments

Comments are closed.