muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

মিয়ানমারে গণহত্যা বন্ধের দাবিতে কিশোরগঞ্জ বড়পুল বিশ্বরোড মোড়ে মানববন্ধন

মোঃ আশরাফ উদ্দীন, ভ্রাম্যমান প্রতিনিধি ।। মিয়ানমারের আরাকানে নির্বিচারে মুসলীম গণহত্যা বন্ধের দাবিতে কিশোরগঞ্জ সদর উপজেলার ২নং লতিবাবাদ ইউনিয়ন ইমাম-ওলমা, তাওহিদী জনতা ও মুসুল্লিয়ানের উদ্যোগে আজ শুক্রবার ২২শে সেপ্টেম্বর ২০১৭ খ্রিষ্টাব্দে জুম্মা বাদ কিশোরগঞ্জ বড়পুল বিশ্বরোড মোড়ে এক মানববন্ধনের আয়োজন করা হয়। 

এসময় উপস্থিত সকল জনতার মুখের শ্লোগান হয়ে উঠে, “বিশ্বের মুসলীম এক হও এক হও, আরাকানে নির্বিচারে মুসলিম গণহত্যা বন্ধ কর, বন্ধ কর”।

উক্ত মানববন্ধনে আওয়ামীলীগ, বিএনপি সহ সকল দলের স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। বক্তারা এই নির্মম হত্যাকান্ড বন্ধ করতে বিশ্ব নেতাদের প্রতি আহবান জানায়। এরসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরাকানের মুসলীম রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেওয়ায় তার দীর্ঘায়ু কামনা করেন এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য সকলকে আহবান জানান। বক্তারা আরও বলেন, আরাকানের মুসলীম আমাদের ভাই। আমাদের যদি মা, বাবা, ভাই, বোন, এভাবে কষ্ট করতো তাহলে কি আমরা বসে থাকতাম? না। তাদের পাশে দাঁড়াতাম। তাই আপনাদের যা কিছু আছে তা নিয়েই মুসলীম রোহিঙ্গাদের পাশে দাড়ান।

মানববন্ধনের শেষে আরাকান সহ বিশ্বের সকল অসহায় নির্যাতিত মুসলীমদের সকল সমস্যা আল্লাহর তরফ থেকে যেন সমাধান হয় তার জন্য দোয়া করা হয়।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২২-০৯-২০১৭ইং/ অর্থ

Tags: