muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীতে বিষপানে ২ ছাত্রীর আত্মহত্যা

পাপন সরকার শুভ্র, রাজশাহী ।। রাজশাহীর তানোরে পৃথকভাবে নিপা খাতুন (১৪) তানজিলা(১৩) নামের দুই শিক্ষার্থী কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন।

নিপা খাতুন উপজেলার বদলপুর গ্রামের মোজ্জামেল ইসলামের কন্যা। সে বহরইল উচ্চবিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। অপর দিকে তানজিলা একই উপজেলার কচুয়া নামুপাড়া গ্রামে জালাল খার মেয়ে। প্রাণপুর বালিকা উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিলেন।

মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ওসি তদন্ত সিদ্দিকুর রহমান জানান, নিপা এক সপ্তাহ আগে পরিবারের অগচরে ধানের দেয়ার জন্য রাখা কীটনাশক পান করে। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। দীঘ ৬ দিন চিকিৎসাধীন থাকার পরে বৃহস্পতিবার রাত একটার সময় মৃত্যু হয় তার। এ বিষয়ে রাজশাহীর রাজপাড়া থানায় ইউডি মামলা হয়েছে।

অপরদিকে, তানজিলা খাতুন পরিবারের উপর অভিমান করে বুধবার সকালে কৃষি কাজে ব্যবহারের জন্য বাড়িতে রাখা কীটনাশক পান করে। পরিবারের লোকজন বুঝতে পেরে রামেক হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। পরে ময়নাতদন্তের জন্য লাশ রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তানোর থানায় ইউডি মামলা করা হয়েছে।

Tags: