অবশেষে বিদ্যানীড়ে গেলেন এডিসি জেনারেল : শিক্ষা উপকরণ বিতরণ

শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ থেকে ।। আজ ২৪ সেপ্টেম্বর ২০১৭ রবিবার বিকাল ৫ টায় সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল বিদ্যানীড় পরিদর্শন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ সচিব তরফদার মো. আক্তার জামীল। তিনি বিদ্যানীড়ের পরিচালক মৌসুমীর হাতে শিক্ষা উপকরণ হিসেবে ছাত্র-ছাত্রীদের বসার জন্য বেঞ্চ, ওয়াইট বোর্ড, মার্কার পেন, ডাস্টার ও ছাত্রছাত্রীদের হাতে বই তুলে দেন।

উল্লেখ্য, দীর্ঘ দিন যাবৎ বিদ্যানীড়ের শিক্ষক মৌসুমি ও শাকিলাসহ সবাই অপেক্ষায় ছিলো কবে বিদ্যানীড় পরিদর্শনে আসবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। তিনি সেখানে যাওয়ায় সে অপেক্ষার অবসান ঘটলো। মৌসুমি ও শাকিলা একজন ছাত্র নিয়ে গতবছরের অক্টোবরে বিদ্যানীড়ের কার্যক্রম শুরু করে। হাঁটি হাঁটি পা পা করে এখন সে স্কুলের ছাত্র-ছাত্রীর সংখ্যা ১২০ জন। পরিদর্শনের সময় কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন ও গণমাধ্যমের কর্মীরা ছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন ।

গুরুদয়াল সরকারি কলেজের বাংলা বিভাগে পড়ুয়া মৌসুমি ও শাকিলা নিজেরা পড়ালেখার পাশাপাশি যারা অর্থাভাবে পড়তে পারে না তাদের পড়াচ্ছেন। স্থানীয় এলাকাবাসী তাদের এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৪-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ