‘আমি রাজনীতি করছি এটা পৃথিবীর ইতিহাসে বিরল’

রাজনৈতিক রিপোর্ট : জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, মিলিটারি থেকে যারা রাজনীতিতে আসে, তাদের টিকতে দেওয়া হয় না। মেরে ফেলা হয় কিংবা নির্বাসিত করা হয়। আমি বেঁচে আছি, দেশেই আছি এবং রাজনীতিও করছি। এটা পৃথিবীর ইতিহাসে বিরল। এর কারণ- আমাদের উপর দায়িত্ব দিয়েছেন আল্লাহপাক। দেশকে, দেশের মানুষকে একটি সুন্দর আগামীতে নিয়ে যাওয়ার দায়িত্ব। এই দায়িত্ব যদি পালন না করতে পারি, আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে।
গতকাল শনিবার রাজধানীর বনানীতে নিজ কার্যালয়ে গাজীপুরের কালীগঞ্জ শাখার দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। এরশাদ বলেন, মনে রেখ, দেশে দল থাকবে দুটি- আওয়ামী লীগ এবং জাপা। দেশের রাজনীতি অত্যন্ত ঘোলাটে। নির্বাচনে যদি বিএনপি আসে তাহলে ভয়াবহ পরিস্থিতি হবে। জানমালের নিরাপত্তা থাকবে না। মানুষ পরিবর্তন চায়, কিন্তু এই পরিবর্তন মানে বিএনপি নয়। আওয়ামী লীগ ও জাপাই দেশে সুস্থ রাজনৈতিক পরিবেশ ও সুশাসন নিশ্চিত করতে পারবে।
পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের দেশে ফিরিয়ে নিতে জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর হস্তক্ষেপ প্রয়োজন উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, ওরা আমাদের দেশের নাগরিক নয়, ওদেরকে নিজেদের দেশে ফেরত যেতে হবে। আর এ বিষয়টিতে জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনীর সংশ্লিষ্টতা প্রয়োজন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, আজম খান প্রমুখ বক্তব্য রাখেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৪সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ