কাতারে বাংলাদেশী কৃতি ছাত্রছাত্রীদের সংব­র্ধনা দিয়েছেন বাংলাদেশ কোরআন সুন্নাহ্ সংগঠন

মোঃ দ্বীন ইসলাম খাঁন, কাতার (দোহা) প্রতিনিধি : কাতারের রাজধানী দোহার গ্র্যান্ড কাতার প্­যালেস হোটেলের হল রুমে  এস,এস,সি ও সমমানের পরীক্ষায় ২০১৭ সালে উত্তীর্ণ কাতারস্থ্য বাংলাদেশী কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দিয়েছে- বাংলাদেশ কুরআন-সুন্নাহ পরিষদ,কাতার।
কাতারস্থ তিনটি স্কুলের বাংলাদেশী ছাত্রছা­ত্রীদের এ সংবর্ধনা প্রদান করা হয়। স্কুল­গুলো হলো- বাংলাদেশ এম,এইচ,এম স্কুল ও কলেজ, এম ই,এস, ইণ্ডিয়ান স্কুল ও শান্তিনিকেতন ইণ্ডিয়ান স্কুল।
সংবর্ধিত ৩২জন ছাত্র-ছাত্রীদের মধ্যে সর্বোচ্চ জিপিএ ৫ প্রাপ্ত বাংলাদেশ স্কুলে ছাত্র-ছাত্রী ছিল ২৬ জন। সর্বোচ্চ জিপিএ ১০ প্রাপ্ত ইন্ডিয়ান স্কুলের  ছাত্র-ছাত্রী ছিল ৬ জন ।
এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক এ.কে.এম আমিনুল হক, জানান সংগঠণের সাধারণ সম্পাদক হাফেজ আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুরআন-সুন্নাহ পরিষদের সভাপতি মোহাম্মদ রশিদ চৌধু­রী।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি জোবায়ের আহমেদ চৌধুরী।অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভার­প্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপ­তি অধ্যাপক এ.কে.এম. আমিনুল হক ও ইঞ্জিনিয়ার কামরুল হাসান। সংব­র্ধিত ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শাহারিয়ার আরমান আবরার ও  মাহমুদা  জোবায়ের চৌধুরী।
 ইসলামী সঙ্গীত পরিবে­শন করে আল হেরা শিল্পী গোষ্ঠী। দোয়া পরিচাল­না করেন সংগঠনের সহ-স­ভাপতি ইন্তেখাব বিন ইউসুফ শিহাব।
বক্তারা দুনিয়াবি লেখাপড়ার পাশাপাশি ইসলামের মূল সিলেবাস কোরআন ও সুন্নাহ্কে জীবনের সর্বস্তরে প্রতিফলন ঘটানোর জন্য ছাত্র-ছাত্রী­ দের প্রতি আহ্বান জানান বক্তারা। দুনিয়ার ক্ষণিকের জী­বন শেষে পরকালে মহান আল্লাহর নিকট থেকে যখন দুনিয়ার সুকীর্তির পুরস্কার পাব – তখনই হবে আমাদের আসল কৃতিত্ব। পরিশেষে সকলের জন্য দোয়া করে সমাপ্ত করা হয় সংবর্ধনা অনুষ্ঠান।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৪সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ