অাগামী তিন বছরের মধ্যে ভৈরববাসীর সকল ইচ্ছা পূরণ করবো : পাপন

সজীব আহমেদ,ভৈরব (কিশোরগঞ্জ) থেকে।।  কিশোরগঞ্জের বন্দরনগরী ভৈরবের উন্নয়নে আগামী ৩বছরের মধ্যে অসম্পূর্ণ কাজ গুলো সমাপ্ত করতে ভৈরবের সর্বস্তরে মানুষের সহযোগীতা কামনা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন । তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, ভৈরবকে ডিজিটাল উপজেলা রুপান্তর করতে আগামী একমাসের মধ্যে ভৈরবে বেসিক শিল্প নগরী এবং আগামী তিন মাসের মধ্যে ২৫০শয্যা সরকারী হাসপাতাল উদ্ভোধন হবে। ভৈরব উপজেলা হলেও এরই মধ্যে হাজী আসমত কলেজকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে উন্নতি করার ঘোষণা দিয়েছে সরকার এবং ভৈরব কে.বি পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারি করণে তালিকাভূক্ত হয়েছে । ফলে ভৈরবে এসে আশেপাশের জেলা থেকে শিক্ষার্থীরা পড়াশুনা করবে। ২৪ সেপ্টেম্বর রোববার সকালে কিশোরগঞ্জ ভৈরবে স্থানীয় ভৈরব কে.বি পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণে তালিকাভূক্ত হওয়ায় স্কুলের শিক্ষার্থীদের সাথে আনন্দ র্যালি ও আলোচনা সভায় যোগদানের আগে সংবাদ সম্মেলনে এইসব কথা বলেন অনুষ্ঠনের প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

ভৈরব কে.বি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ,ভৈরব পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা এড. ফখরুল আলম আক্কাছ,ভৈরব কে.বি পাইলট উচ্চ বিদ্যালয় পরিষদ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক হাজী সিরাজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার ভৈরব সার্কেল মোঃ কামরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, ভৈরব থানা অফিসার ইনসার্চ মোখলেছুর রহমান প্রমূখ।

বিদ্যালয়ের সাবেক অভিবাবক প্রতিনিধি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক গৃহকোন সম্পাদক এম এ লতিফ, ভৈরব প্রেসক্লাব সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মুনসুর, ভৈরব উপজেলা স্বেচ্চাসেবকলীগ সদস্য সচিব আবদুল হেকিম রায়হান, সাবেক অভিবাবক সদস্য হাবিবুর রহমান ইকবাল, সাবেক অভিবাবক সদস্য একরাম হোসেন। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক,অভিবাবক ও সকল শিক্ষার্থীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথিদের নিয়ে সকল শিক্ষক-শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক বিশাল র্যালি ভৈরব বাজারের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে আবার স্কুলে এসে র্যালিটি শেষ হয়। পরবর্তিতে এমপি নাজমুল হাসান পাপন বিকাল চারটায় উপজেলার অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে ভৈরবের উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে আজকে আরও দু’টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে কালিপুর হাই স্কুলের ৬৪লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে একটি ৪তলা বিশিষ্ট ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও রাজনগর ওয়ার্ড আর্দশ উচ্চ বিদ্যালয়ে ৫৮ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ৪তলা বিশিষ্ট ভবনের শুভ উদ্ভোধন করেন । পরে বিকাল পাঁচটায় শিমুলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জনসভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র এড. ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান মির্জা সুলায়মান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও শিমুলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুবায়ের আলম দানিস প্রমুখ।

এসময় তিনি সকল নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আর মাত্র তিন’বছর সময় পেলে ভৈরব-কুলিয়ারচর উপজেলা বাসীর সকল চাওয়া পাওয়া সম্পূর্ন হবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি।

শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তা

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৫সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ