কিশোরগঞ্জে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।।

কিশোরগঞ্জের সদর উপজেলার কাটাবাড়িয়া ডাউকিয়া গ্রামে পারুল আক্তার (৩৩) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে শ্বশুর বাড়ির পুকুর পাড় থেকে দুই সন্তানের জননী পারুলের লাশ উদ্ধার করা হয়। নিহত পারুল আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার প্রয়াত উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল বারী খানের পুত্রবধূ।

স্হানীয় ও পুলিশ সূত্র জানায়, রবিবার দিবাগত রাত ৩টার দিকে স্বামীর ঘর সংলগ্ন টিউবওয়েলের পানি আনতে যায় পারুল। পরে আর ঘরে ফেরেনি। সকালে বাড়ির পাশের পুকুর পাড়ে তার গলা কাটা লাশ দেখতে পেয়ে স্হানীয়রা পুলিশকে খবর জানালে পুলিশ এসে ঘটনাস্হল থেকে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী শফিক আহমেদ খান,ইউপি সদস্য দেবর আরিফ আহমেদ খান, দুই ভাসুরপুত্র রাজিব আহমেদ খান ও প্লাবন আহমেদ খানকে আটক করা হয়েছে। মামলা রুজুর প্রক্রিয়া চলছে। খুব শ্রীঘই রহস্য বেরিয়ে আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৫সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.