muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

অবশেষে শেষ হল ৫ দিন ব্যাপি রোভার মেট কোর্স

মোঃ আবূল হাসনাত রাতুল, শম্ভুগঞ্জ (ময়মনসিংহ) ।। গত ২০-০৯-২০১৭ ইং তারিখ রোজ বুধবার বাংলাদেশ স্কাউট রোভার অ লের আয়োজনে ও ময়মনসিংহ জেলা রোভারের ব্যবস্থাপনায় শুরু হয়ে ছিল ময়মনসিংহ অ লের রোভার মেট কোর্স।

সেই রোভার মেট কোর্সে অতিথি হিসেবে ছিলেন ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রকোশলী মোঃ আব্দুল হালিম। সেই কোর্সে স্বাগতিক বক্তব্য রাখেন, জেলা রোভারের সম্পাদক ডাঃ মোঃ জহিরুল আলম। এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় রোভার নেতা প্রতিনিধি প্রফেসর মোৎ লুৎফর রহমান, ময়মনসিংহ জেলা রোভারের কমিশনার প্রফেসর শাহ মোঃ জিয়াউল হক, ময়মনসিংহ জেহলা রোভারের ডিআরএসএল জনাব মোঃ শহীদুল্লা। সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় রোভার মেট কোর্সের কোর্স লিডার জনাব মোঃ রাকিব উদ্দিন, এএলটি। অনুষ্ঠিত সঞ্চালনা করেন স্কাউটার রফিকুল ইসলাম ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক ও ময়মনসিংহ জেলা রোভারের সহকারী কমিশনার জনাব এস.এম. এমরান সোহেল (পিআরএস)।

এছাড়াও উপস্থিত ছিলেন অএ কোর্সের সম্মানিত প্রশিক্ষণ মন্ডলী, বিভিন্ন ইউনিটের আরএসএল ও এসএরএমবৃন্দ। আর সেই রোভার মেট কোর্সে অংশগ্রহন নিয়েছিল ময়মনসিংহের ৬টি জেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আসা রোভারগণ। এই মেট কোর্সে বিভিন্ন আয়োজনে অনুষ্ঠিত হয়েছিল। আয়োজিত রোভার মেটকোর্স এর আয়োজিত ৫দিন ব্যাপি রোভার মেট কোর্স গত ২৫-০৯-২০১৭ তারিখ শেষ হয়।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৫-০৯-২০১৭ইং/ অর্থ

Tags: