বেনাপোলে ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
সেপ্টেম্বর ২৬, ২০১৭ ৪:০৯ অপরাহ্ণ
এবিএস রনি, শার্শা (যশোর) প্র‌তি‌নি‌ধি : বেনাপোল সীমান্তে ওমর ফারুক (১৬) নামে এক ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পোর্টথানা পুলিশ বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের মানকিয়া কোদলারহাট মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে।
আজ নিহত ছাত্র বেনাপোল পোর্টথানার বাহাদুরপুর ইউনিয়নের সরবানহুদা গ্রামের হায়দার আলীর ছেলে এবং কুদলার হাট জুনিয়র হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র।
হত্যার শিকার ওমর ফারুকের মামা আজগার আলী জানান, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয় সে। এ সময় তার সঙ্গে মোবাইল ফোন ও বাইসাইকেল ছিলো। রাতে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে চাষিরা মাঠে কাজ করতে গিয়ে ধানক্ষেতে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে খবর দিলে মরদেহ সনাক্ত করা হয়। হত্যাকারীরা তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও সাইকেল ছিনিয়ে নেয়।
বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফকির তাইজুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা, কি উদ্দেশে তাকে হত্যা করেছে পুলিশ তা খতিয়ে দেখছে বলেও জানান এসআই।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৬সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.