ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫১ শয্যায় উন্নতি করনের উদ্বোধন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি : জেলার হাওড়  উপজেলায় বুধবার দুপুরে ইটনা বাসীর দীর্ঘ দিনের দাবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটিকে ৩১ থেকে ৫১ শয্যায় উন্নতি করনের উদ্ধোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী প্রকৌশলী সালাউদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান মিয়া, ইটনা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মালেক, আওয়ামী লীগ সভাপতি হাজী ঈসমাহিল হোসেন, সেক্রেটারি এডভোকেট খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া, ডাঃ শুভ্র চন্দ্র সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার স্বাস্থ্য সেবাকে জনগনের দৌড়গোরায় পৌছে দিতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। গ্রামের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক সহ নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। পরে তিনি উপজেলা সদরের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৭সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ