শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটনায় বড় মিজানকে কিশোরগঞ্জের আদালতে হাজির : ৫ দিনের রিমান্ড মঞ্জুর

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
সেপ্টেম্বর ২৭, ২০১৭ ৭:১৪ অপরাহ্ণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। গুলশান হামলা মামলায় ঢাকার কারাগারে বন্দি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারদিঘা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মিজানুর রহমান ওরফে বড় মিজানকে কিশোরগঞ্জে নিয়ে আসা হয়েছে। শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলায় মিজানুর রহমান ওরফে বড় মিজানকে জিঞ্জাসাবাদের জন্য বুধবার পুলিশ তাকে কিশোরগঞ্জ আদালতে হাজির করে ৭দিনের রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর মিজানুর রহমান ওরফে বড় মিজানকে শোলাকিয়া জঙ্গি হামলা মামলায় শ্যোন এ্যারেস্টের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

প্রসঙ্গত গত বছর ঈদুল ফিতরের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় দুই পুলিশ সদস্য, স্থানীয় এক গৃহবধূ ও এক জঙ্গি নিহত হয়।

পুলিশ জানায়, মিজান ঢাকার গুলশানে জঙ্গি হামলা মামলারও আসামি। গুলশান হামলা মামলায় তিনি ঢাকার কারাগারে বন্দি ছিলেন। শোলাকিয়া জঙ্গি হামালা মামলায় বুধবারই তাকে কিশোরগঞ্জে আনা হয়। এ মামলায় এর আগে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার পশ্চিম রাঘবপুর ভূতমারা গ্রামের মৃত মাওলানা ওসমান গণির ছেলে রাজীব গান্ধী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। স্বীকারোক্তিতে তিনি শোলাকিয়ায় জঙ্গি হামলার মদদদাতা, অস্ত্রদাতা, অর্থদাতা ও আশ্রয়-প্রশ্রয়দাতাদের নাম পরিচয় প্রকাশ করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৭-০৯-২০১৭ইং/ অর্থ

Comments are closed.