কুলিয়ারচরে দুর্গোৎসব পরিদর্শন করলেন সংসদ সদস্য নাজমুল হাসান পাপন এমপি

মুহাম্মদ কাইসার হামিদ , ভ্রাম্যমান প্রতিনিধি ।। সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব।

আজ ২৮ সেপ্টম্বর বৃহস্পতিবার ছিল মহা অষ্টমী। দিনটি পালন উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব -কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি কুলিয়ারচর উপজেলার কালীবাড়ী পূজামন্ডব পরিদর্শন করেন। এসময় তার সাথে ছিলেন , কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান, উপজেলা নির্বাহী অফিসার ড. উর্মি বিনতে সালাম , মহামান্য রাষ্ট্রপতি মরহুম আলহাজ্ব জিল্লুর রহমানের সাবেক এপিএস লুৎফুর রহমান ফুল মিয়া ও সাখাওয়াত উল্লাহ ,কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ মকবুল হোসেন মোল্লা, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন লিটন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ জিল্লু রহমান ও মোঃ এনামুল হক , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম ,পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম কারী , সালূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ মাহাবুবুর রহমান , ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম , বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলিয়ারচর উপজেলা শাখার সভাপতি বাবু নিশিকান্ত দাস ,সাধারণ সম্পাদক এডভোকেট মনমদ চন্দ্র দাস , প্রস্তুত কারী ও সদস্য এডভোকেট বাবু কেশব চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শামসুল হক হারিছ মাষ্টার প্রমূখ।

উল্লেখ্য, উপজেলার পৌরসভা ও ছয়টি ইউনিয়নে ব্যাপক নিরাপত্তার মধ্যে দিয়ে একযোগে ২৮টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব পালিত হচ্ছে। পরে সংসদ সদস্য নাজমুল হাসান পাপন এমপি জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসা পরিদর্শন করেন । এর আগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি অংশ গ্রহন করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৮-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ