জয় শেখ হাসিনা বাংলাদেশ

জীবন তাপস তন্ময় ।। শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা। রাজনীতিক। প্রধান, বাংলাদেশ সরকার। খ্যাতিদীর্ঘ জীবন অধিকার নিয়ে আছেন। উন্নত সম্মানিত। সংগ্রাম সাফল্য ও গৌরবগাথা বাংলাদেশ প্রণেতা। সতত সততা ও দায়বদ্ধতা পরায়ণতার প্রতিভূ।

বঙ্গবন্ধু যে স্বপ্ন দিয়ে গড়েছেন বাংলাদেশ, সে স্বপ্নের সফল চাষী বঙ্গকন্যা। জাতীয় ও আন্তর্জাতিক রক্তচক্ষু পায়ে দলে একাই এগিয়ে নিয়ে যাচ্ছেন দেশ। শান্তিতে সম্প্রীতিতে গণতন্ত্রে ও উন্নয়নে। সাম্প্রদায়িক সম্প্রীতি ও অসাম্প্রদায়িক চেতনাদানে।

শেখ হাসিনা সরকারের হাতে রচিত হয়েছে অমিত সম্ভাবনার ইতিহাস। গণতন্ত্র সুরক্ষা। নারীর ক্ষমতায়ন ও নিরাপত্তাদান। যুদ্ধাপরাধী বিচার। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল। পার্বত্য শান্তিচুক্তি। শরণার্থী পূনর্বাসন। ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত দেশ। সমুদ্রসীমা বিজয়। বেকারত্ব নির্মূল। আইন শৃঙ্খলা উন্নয়ন। শিক্ষার হার বৃদ্ধি। অর্থনীতিক প্রবৃদ্ধি হার। ডিজিটাল দেশ। সার্বভৌমত্ব সুরক্ষা…

শেখ হাসিনা। জননেত্রী। দেশরত্ন। গণতন্ত্রের মানসকন্যা। মাদার অব হিউম্যানিটি। বিশ্বশান্তির অগ্রদূত। বিশ্বের প্রধানতম মানবিক নেতা। আদর্শ সরকার প্রধান। আস্থা ও নির্ভরতার ঠিকানা। আমাদের বাতিঘর। জন্মদিনে তাঁকে লালসবুজ সালাম। সশ্রদ্ধ প্রণতি। জয় শেখ হাসিনা বাংলাদেশ!

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৮-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ