প্রিয়াঙ্কার এক বছরে আয় ১ কোটি ডলার

বিনোদন রিপোর্ট : হলিউডকে যেন হাতের মুঠোতেই রেখেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। টেলিভিশন সিরিজ থেকে চলচ্চিত্র, লালগালিচা থেকে ম্যাগাজিনের প্রচ্ছদ, বিজ্ঞাপনি চুক্তি ও প্রযোজনা— কোনও ক্ষেত্রেই থামানো যাচ্ছে না তাকে।

এবার বর্তমান বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় স্থান করে নিয়েছেন প্রিয়াঙ্কা। ২০১৬ সালের ১ জুন থেকে ২০১৭ সালের ১ জুন সময়ে আয়ের নিরিখে তিনি আছেন আট নম্বরে। ৩৫ বছর বয়সী এই তারকার ব্যাংক অ্যাকাউন্টে এসেছে ১ কোটি মার্কিন ডলার (৬৫ কোটি রুপি)।

ব্যবসা-সংক্রান্ত ফোর্বসের এই বার্ষিক তালিকায় ২০১৬ সালে এবিসি নেটওয়ার্কের ‘কোয়ান্টিকো’ সিরিজের সুবাদে প্রথমবার স্থান করে নেন প্রিয়াঙ্কা। ওই বছর তার ঘরে এসেছিল ১ কোটি ১০ লাখ মার্কিন ডলার।

এবারের তালিকায় এক নম্বরে আছেন ‘মডার্ন ফ্যামিলি’ তারকা সোফিয়া ভারজারা। তার আয় হয়েছে ৪ কোটি ১৫ লাখ ডলার (২৭১ কোটি রুপি)। এ নিয়ে টানা ছয়বার ফোর্বসের হিসাবে শীর্ষস্থান পেলেন তিনি। এর মধ্যে এক-চতুর্থাংশ এসেছে সিরিজটি থেকে। বাকিটা তিনি আয় করেছেন বিজ্ঞাপনি চুক্তি থেকে।

প্রিয়াঙ্কা চোপড়া

এদিকে প্রিয়াঙ্কা শিগগিরই ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ শুটিং শুরু করবেন। ‘বেওয়াচ’-এর পর ইতোমধ্যে হলিউডে নিজের দ্বিতীয় ছবি ‘ইজনট ইট রোমান্টিক?’-এর শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সহশিল্পী অ্যাডাম ডেভিন, লিয়াম হেমসওয়ার্থ ও রেবেল উইলসন। এটি মুক্তি পাবে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি। হলিউডে ‘অ্যা কিড লাইক জেক’ নামের আরেকটি ছবির কাজ করছেন প্রিয়াঙ্কা। এতে তার পাশাপাশি থাকছেন জিম পারসন্স, ক্লেয়ার ডেন্স ও অক্টাভিয়া স্পেন্সার।

দুই থেকে সাত নম্বরে আছেন যথাক্রমে ‘বিগ ব্যাং থিওরি’ তারকা ক্যালি কুকো (১৭০ কোটি রুপি), ‘গ্রেস অ্যানাটমি’র এলেন পম্পিও ও ‘মাইন্ডি প্রজেক্ট’-এর মাইন্ডি ক্যালিং (৮৫ কোটি রুপি করে), ‘ল অ্যান্ড অর্ডার: এসভিইউ’র মারিস্কা হারগিটে (৮১.৭ কোটি রুপি), ‘মডার্ন ফ্যামিলি’র জুলি বাওয়েন (৭৮ কোটি রুপি) ও কেরি ওয়াশিংটন (৭১ কোটি রুপি)। ৯ নম্বরে ‘হাউস অব কার্ডস’ তারকা রবিন রাইট (৫৮ কোটি রুপি) ও ১০ নম্বরে আছেন পাউলি পেরেট (৫৫ কোটি রুপি)।

প্রিয়াঙ্কা চোপড়া

টিভি সিরিজের অভিনেত্রীদের আয়ের পরিমাণ বাড়ে কমে পর্ব প্রতি খরচের ওপর নির্ভর করে। যেমন ‘বিগ ব্যাং থিওরি’র মতো সিরিজগুলোর পর্ব প্রতি বাজেট ১০ লাখ ডলার। তবে এইচবিও’র মিনি সিরিজ ‘বিগ লিটল লাইস’-এর বাজেট ছিল পর্ব প্রতি সাড়ে তিন লাখ ডলার।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৮সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ