মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য আওয়ামীলীগ সরকার ঐ কাজ করে গেছেন, বললেন আইনমন্ত্রী

সাইমুন আহমেদ রবিন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ।। আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক বলেছেন শেখ হাসিনার আমলে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকে না। কোন মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। তার ন্যুনতম যে মৌলিক জিনিষ প্রয়োজন তাকে তা দেয়া হবে। আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী পরিত্যক্ত দুস্থ মহিলা ভাতা ও প্রতিবন্ধি ভাতা গ্রহীতাদের মধ্যে ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দুর্দশাগ্রস্থ, প্রতিবন্ধিদেরকে ভাতার ব্যবস্থা করে দিয়েছেন। তাদের যেন কারো কাছে হাত পাততে না হয়। সেই সুযোগ করে দিয়েছেন। অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমি আপনাদের পাশে আছি, আপনাদের পাশে থাকবো। আইনমন্ত্রী এড. আনিসুল হক বলেন, রোহিঙ্গার মুসলমানের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধামন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনে কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোঃ জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ। পরে মন্ত্রী ভাতা বহি বিতরণ করেন। অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

এরআগে পৌরশহরের সড়ক বাজারস্থ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭১তম জন্ম বার্ষিক উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেন। এসময় তিনি আওয়ামীলীগের পুরাতন সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৮-০৯-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ