অষ্টগ্রামে ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার, পূজার আনন্দে ভাটা

মন্তোষ চক্রবর্তী, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি :  পূজা দেখতে গিয়ে নৌকা ডুবিতে নিখোঁজ হওয়া লালচান দাসের (৬৫) লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার করেছে জেলেরা। এ ঘটনায় পূজারী ও হিন্দুধর্মীয় লোকজনের মধ্যে পূজার আনন্দে ভাটা পড়েছে বলে সূত্রে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহঃস্পতিবার হাওর বেষ্টিত কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কলমা গ্রামের লালচান দাস (৬৫) ও আরো  পাঁচজন সাথে নিয়ে আদম পুর ইউনিয়নের চৌদন্ত গ্রামে পূজা দেখতে জান, পূজা দেখে আসার পথে কাটাগাঙ্গের গ্রচ্ছগ্রামের কাছে এসে স্রোতের ঘুরে নৌকাটি ডুবে যায়। সাথে তাকা চারজনকে উদ্ধার করতে পারলেও লালচান দাস কে খুজে পাওনি এলাকাবাসী।

পরে পরিবারের লোকজন সহ এলাকাবাসী অনেক খুজাঁখুজি করে অবশেষে শুক্রবার সন্ধ্যায় (২৪) ঘন্টা পর চন্ডি পুর হাওর থেকে স্হানীয় জেলেরা নিখোঁজ লালচান দাসের লাশ উদ্ধার করে।

এব্যাপারে স্হানীয় প্রশাসন নির্বিকার ও লাশ উদ্ধারে কোন প্রকার ভুমিকা নেই বলে অনেকেই জানান, এব্যাপারে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্লা জানান, ঘটনায় থানায় জি ডি করে উর্দ্ধতন কতৃপক্ষকে জানানো হয়েছে।

এব্যাপারে কলমা ইউনিয়নের চেয়ারম্যানের ফোনে একাধিক বার করলেও সে ফোন রিসিভ করেনি। কলমা ইউনিয়নের যুবলীগের সভাপতি রামচরণ দাস জানান, নৌকা ডুবির ঘটনা ২৪ ঘন্টা পর চন্ডী পুর হাওর থেকে স্হানীয় জেলেরা লালচান দাসের একটি জামা পড়া অবস্থায় লাশ উদ্ধার করে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ