বগুড়ায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যা, আটক ১

বগুড়া, জেলা প্রতিবেদক : বগুড়ার কাহালুতে টাইলস কারখানায় দুষ্টামি করে পায়ুপথে বাতাস ঢুকিয়ে রাসেল (২০) নামের এক শ্রমিককে হত্যার ঘটনা ঘটেছে। নিহত শ্রমিক কাহালু উপজেলার বীরকেদার গ্রামের আব্দুল হান্নানের ছেলে। এ ঘটনায় উপজেলার কালাই নওদাপাড়ার জাহাঙ্গীরের ছেলে রুবেল (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ।

কাহালু থানার ওসি নুর-এ আলম সিদ্দিকী জানান, ওই কারখানায় হাওয়া মেশিন ছিল, একই মেশিনে রাসেল ও রুবেল মেশিন পরিস্কার করতো। শুক্রবার ভোরে কাজ করার সময় রাসেলের কাপড় খুলে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয় রুবেল। এতে শ্রমিক রাসেল নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

বগুড়া জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টাইলস্ কারখানায় হাওয়া মেশিনে কাজ করতো নিহত রাসেল। অপর শ্রমিক রুবেল দুষ্টামি করে রাসেলের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়ায় সে মারা যায়।

বগুড়া শজিমেক হসপিটালের সার্জারি বিভাগের প্রধান ডা: আব্দুল মোত্তালেব জানান, পায়ুপথে বাতাস ঢুকানোর কারণে রাসেলের লিভার ক্ষতিগ্রস্থ ও পেটের নাড়ি-ভুঁড়ি ছিড়ে গেছে। সকালে তাকে নিয়ে আসার পর আইসিইউতে ভর্তি করা হয়। কৃত্রিম শ্বাস-প্রশ্বাস দিয়ে রাখা হয়েছিল। দুপুর ৩টায় সে মারা যায়।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ