ময়মনসিংহে কিশোরকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্রীরামপুরে চোর সন্দেহে সাগর (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আক্কাস আলীকে গ্রেপ্তার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শম্ভুপুর এলাকা থেকে র্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামি আক্কাছ আলীকে ময়মনসিংহ র্যাব ক্যাম্পে পাঠিয়ে দেয়া হয়। র্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কম্পানি কমান্ডার (সিও) ও উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ মুক্তিযোদ্ধার কন্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়,পানির পাম্প চুরির অপবাদে সোমবার (২৫ সেপ্টেম্বর) ময়মনসিংহের গৌরপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় প্রকাশ্য দিবালোকে সাগরকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা করে তার লাশ গুম করে রাখা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সেই লাশ কাশবন থেকে উদ্ধার করে। একদিন পর মঙ্গলবার বিকালে তারা বাবা শিপন মিয়া বাদী হয়ে আক্কাস আলীসহ তার ভাই হাসু মিয়া (৩৮), আব্দুল ছাত্তার (৩৫), জুয়েল মিয়া (৩০),সোহেল মিয়া (২০),কাইয়ূম (২১) এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা রুজু করেন।

এর আগে মঙ্গল ও বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেশজুড়ে তোলপাড় হওয়া এ হত্যাকাণ্ডের দুই আসামি রিয়াজ উদ্দিন (৩০) ও ফজলুর রহমান (৪২) কে গ্রেফতার করে পুলিশ।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ