এবার আমেরিকার প্রেসিডেন্ট হচ্ছেন ডিক্যাপ্রিও!

বিনোদন রিপোর্ট : মার্কিন প্রেসিডেন্টের চরিত্রে এবার অভিনয় করতে যাচ্ছেন হলিউড অভিনেতা ডিক্যাপ্রিও। আমেরিকার ২৬তম প্রেসিডেন্ট থিওডোর রুজভেল্টের জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে চলচ্চিত্র।

এতে রুজভেল্টের চরিত্রে অভিনয় করবেন অস্কারজয়ী অভিনেতা ডিক্যাপ্রিও।

ছবিটি পরিচালনা করবেন অস্কারজয়ী নির্মাতা মার্টিন স্করসেসি। ছবিটি প্রযোজনাও করবেন মার্টিন স্করসেসি ও ডিক্যাপ্রিও। এই জুটি একাধিক ছবি নির্মাণের পরিকল্পনা করেছেন। এর মধ্যে এফবিআইয়ের জন্মসূত্র নিয়ে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ নামে একটি ছবি নির্মাণ করা হবে।

এছাড়া পেশাদার খুনি গল্প নিয়ে নির্মাণ করা হবে ‘দ্য ডেভিল ইন দ্য হোয়াইট সিটি’ নামের আরেকটি চলচ্চিত্র। এই জুটিকে সবশেষ একসঙ্গে পাওয়া গিয়েছিল ২০১৩ সালে ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’ ছবিতে।

মার্টিন স্করসেসির পরিচালনায় ডিক্যাপ্রিও এ পর্যন্ত অভিনয় করেছেন- ‘গ্যাংস অব নিউ ইয়র্ক’ (২০০২), ‘দ্য এভিয়েটর’ (২০০৪), ‘দ্য ডিপার্টেড’ (২০০৬) ও ‘শাটার আইল্যান্ড’ (২০১০)  চলচ্চিত্রে।

ডিক্যাপ্রিওকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘দ্য রেভেন্যান্ট’ ছবিতে। আলেহান্ড্রো গঞ্জালেজ ইনারিতুর পরিচালনায় এতে দুর্দান্ত অভিনয়ের সুবাদে জীবনের প্রথম অস্কার জেতেন তিনি।

এর আগে বেশ কয়েকবার অস্কার মনোনয়ন পেয়েছিলেন তিনি। কিন্তু অস্কার যেন তার কাছে অধরায় ছিল। অবশেষে ‘দ্য রেভেন্যান্ট’ ছবিতে অভিনয়ের জন্য অস্কার পেয়েছেন ডিক্যাপ্রিও।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ