কিশোরগঞ্জে অনুষ্ঠিত হল সর্ববৃহৎ ঢাক বাজানোর প্রতিযোগিতা

আকিব হৃদয়, স্টাফ রিপোর্টার : হিন্দুধর্মাবলম্বীদের সবচেয় বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। এ উপলক্ষ্যে সনাতন ধর্মের সবার মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সাজ সাজ রব পুরো কিশোরগঞ্জে।

এ আনন্দকে ভাগাভাগি করে নিচ্ছে বিভিন্ন ধর্মের নানান শ্রেনী পেশার মানুষ। উৎসবের আমেজকে আরো বাড়িয়ে তুলতে আজ ৩০/০৯/১৭ শনিবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষিদ কিশোরগঞ্জ সদর উপজেলা শাখার উদ্দ্যোগে কালিবাড়ী প্রাঙ্গনে আয়োজন করা হয় ব্যাতিক্রমধর্মী এক ঢাক বাজানোর প্রতিযোগিতা।

উক্ত প্রতিযোগীতায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল্লাহ আল মাসউদ, বিশেষ অতিথিবৃন্দরা হলেন এড ভূপেন্দ্র ভৌমিক দোলন, সভাপতি জেলা পূজা উদযাপন পরিষদ,বাবু নারায়ন দত্ত প্রদীপ, সাধারন সম্পাদক জেলা পূজা উদযাপন পরিষদ, বাবু রতন দাস সাবেক সভাপতি সদর থানা পূজা উদযাপন পরিষদ। সম্মানীত বিচারক মন্ডলীর দায়িত্ব পালন করেন বাবু নারায়ন দেব, মানষ কর ও তপন বসাক। অনুষ্ঠানে ১৫ জন ঢাকী অংশগ্রহণ করেন।

প্রতিযোগী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাবু মাখন দেবনাথ, সভাপতি সদর থানা পূজা উদযাপন পরিষদ। প্রতিযোগীতা অনুষ্ঠান সঞ্চালনা ও পরিচালনা করেন বাবু পল্লব কর, সাধারন সম্পাদক পূজা উদযাপন পরিষদ কিশোরগঞ্জ সদর উপজেলা।

প্রতিযোগীতায় প্রথম পুরষ্কার হিসেবে দেয়া হয় নগদ ১৫০০ টাকা এবং একটি শাড়ী, দ্বিতীয় পুরষ্কার দেয়া হয় ১২০০ টাকা এবং লুঙ্গী এবং তৃতীয় পুরষ্কার ছিল ১০০০ টাকা ও একটি গামছা। প্রতিযোগীতা শেষে সকলের মঙ্গল এবং দীর্ঘায়ু কামনা করেন অনুষ্ঠানে উপস্থিত বক্তারা এবং একটি অহিংস এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার চেতনা ব্যক্ত করেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০সেপ্টেম্বর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ