দেশের খবর - সেপ্টেম্বর ৩০, ২০১৭

পার্বতীপুরে পূঁজারীসহ আহত ৩

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের পার্বতীপুরে এক ইউপি সদস্য পূর্ব শত্রুতার জের ধরে মন্দিরের পূঁজারীসহ ৩ জন কে পিটিয়ে আহত করেছে।

জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের জমিরহাট বারোয়ারী কালী ও দূর্গা মন্দিরের পূঁজারী নয়ন দাস (৪২) কে সেখানকার ইউপি মেম্বার আহসান হাবীব ডেকে পার্শ্বের হাটের সাইফুলের দোকানে নিয়ে যায় এবং তার পুকুর থেকে মাছ চুরির ব্যাপারে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে মেম্বার তাকে মারপিট করে বাঁ হাত ভেঙ্গে দেয় এবং তাকে রক্ষার জন্য তার ছোট ভাই দুলাল দাস (৪০) এগিয়ে এলে পিটিয়ে তারও মাথা ফেটে দেয়। এছাড়াও অপর ব্যক্তি কামিনি কুমার এগিয়ে আসলে তাকেও মারপিটে আহত করে।

এ ঘটনায় পূঁজা অনুষ্ঠান পন্ড হয়ে যায় এবং পূঁজারীকে মারপিট করায় ক্ষোভ প্রকাশ করে। এদের মধ্যে নয়ন দাস ও দুলাল দাসকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। রাত ১১টার দিকে আহত পূঁজারীকে হাসপাতাল থেকে নিয়ে এসে পূঁজার কাজ চালু করে হাসপাতালে রেখে আসে।

উপজেলা পূঁজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নীলকান্ত মহন্ত বলেন, আহতরা হাসপাতালে ভর্তি আছে, রোববার এ ব্যাপারে বসা হবে।

সহ-সভাপতি কৈলাস প্রসাদ বলেন, আহতরা সুস্থ্য হলে মামলা হবে। পরে মিমাংসা হলে হবে।

এ ব্যাপারে কথা বলার জন্য মেম্বার হাবিব কে বার বার কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়।


আরও পড়ুন