সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ড মেডেল পেলেন কাউন্সিলর মকবুল হোসেন

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
সেপ্টেম্বর ৩০, ২০১৭ ১:৩৮ অপরাহ্ণ

নূরল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ড মেডেল পদক পেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মকবুল হোসেন। মকবুল হোসেন পৌরসভার ৬নং ওয়ার্ডের চরলক্ষীয়া গ্রামের হাফেজ আবদুল লতিফের পুত্র।

গত ১৭ সেপ্টেম্বর বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহাম্মদ মাদার তেরেসা গোল্ড মেডেল পদক তার হাতে তুলে দেন।

গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান ও জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসের মহাসচিব এম.এইচ আরমান চৌধুরীর যৌথ স্বাক্ষরিত একটি প্রশংসা পত্রও তাকে প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মেডিকেল হাসতাল ও বিশ্ববিদ্যালয়ে সাবেক ভিসি প্রফেসর ডা. শহিদুল্লাহ সিকদার।

কাউন্সিলর মকবুল হোসেন সাংবাদিকদের বলেন, মাদার তেরেসা গোল্ড মেডেল পদক পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। এই পদক আমাকে আরো জনগণের কাজ করার আগ্রহ বাড়িয়ে দিয়েছে। জনগণের উন্নয়নে সবসময় নিজেকে আত্মনিয়োগ করে সামনে এগিয়ে যেতে সকলের দোয়া কামনা করেন তিনি।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০-০৯-২০১৭ইং/ অর্থ

Comments are closed.