ভৈরবে আওয়ামীলীগ নেতাকে গলা কেটে হত্যা, আটক ৫

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
অক্টোবর ১, ২০১৭ ৬:১৯ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জের ভৈরবে মানিক ভূঁইয়া নামে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে মেন্দিপুর এলাকায় উপজেলার সাদেকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মানিক ভূঁইয়া (৫০) কে কুপিয়ে জখম করে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে।

এদিকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বাবুল মিয়া (১৯),মোস্তফা মিয়া (২৪),নূরুল হক (৬৩),আমান উল্লাহ (৪০) ও সুমন (৩৩) নামে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত মানিক ভূঁইয়া শনিবার রাতে নিজ বাড়ি রসুলপুর থেকে সরাইলের রাজাপুরে বেড়াতে যান। সেখান থেকে রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে মেন্দিপুর এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে গলা কেটে তাকে হত্যা করে। এ সময় এলাকাবাসী হত্যায় জড়িত থাকার সন্দেহে ২জনকে আটক করে পুলিশ সোপর্দ করে। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে আরো ৩জনকে আটক করে।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মানিক ভূঁইয়াকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোখলেছুর রহমান মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা রুজুর প্রস্তুতি চলছে।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০১-১০-২০১৭ইং/ অর্থ

Comments are closed.