স্টোকসের মারামারির খেসারত : হারাচ্ছেন স্পন্সর

স্পোর্টস রিপোর্ট : বদমেজাজের জন্য এবার বড় চড়া মূল্য দিতে হচ্ছে ইংল্যান্ডের তারকা অল-রাউন্ডার বেন স্টোকসকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকালীন বিস্ট্রলের নাইটক্লাবে মারামারিতে জড়িয়েছিলেন স্টোকস।

তার সঙ্গে ছিলেন আরেক ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলস। এই ঘটনায় ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) থেকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হওয়ায় স্টোকসের ক্রিকেট ভবিষ্যত এখন অনেকটাই অন্ধকার।

স্টোকসের এমন খারাপ সময়ে তার পাশে নেই কেউ। সাবেক ইংলিশ ক্রিকেটাররা ধুয়ে দিচ্ছেন তাকে। পাশাপাশি এবার স্টোকসের কাছ থেকে মুখ ফিরিয়ে নিতে শুরু করেছে স্পন্সর প্রতিষ্ঠানগুলো! যারা এতো দিন স্টোকসের ব্যাট ও ক্রিকেট সরঞ্জাম স্পন্সর করতো তারা এখন আর তার সাথে আর চুক্তি অব্যাহত রাখতে চাইছে না। সংস্থাগুলো জানিয়ে দিয়েছে, তারা আর ইংরেজ ক্রিকেট তারকার সঙ্গে বাণিজ্যিক চুক্তি রাখবেন না।

বদমেজাজের জন্য চরম বদনাম আছে স্টোকসের। প্রতিপক্ষ তো বটেই, নিজের দলের সতীর্থদের সঙ্গেও মাঠে বচসায় জড়িয়েছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থাকলে তামিম ইকবালকে চটিয়ে দেওয়া যেন তার নিয়ম হয়ে দাঁড়িয়েছে।

স্টোকসের এমন আচরণে বারবার বিব্রত হয়েছে ইংলিশ ক্রিকেট বোর্ড। ইংলিশ মিডিয়াগুলো বলছে, ব্যাট-ক্রিকেট সরজ্ঞাম ও বিজ্ঞাপন থেকে বছরে ২ লক্ষ পাউন্ড আয় করতেন স্টোকস। আয় তো গেলই সাথে সাথে ক্রিকেট ক্যারিয়ারটাও পড়ে গেল হুমকির মুখে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০১অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ