কিশোরগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০১৭ পালিত

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
অক্টোবর ২, ২০১৭ ৮:০১ অপরাহ্ণ

আকিব হৃদয়, স্টাফ রিপোর্টার ।। গতকাল ০১ অক্টোবর ২০১৭ রবিবার কিশোরগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালিটি কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল এর উপস্থিতিতে প্রবীণ হিতৈষী সংঘের অফিস থেকে বের হয়ে শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো: আজিমুদ্দিন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরফদার মোঃ আক্তার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব, কিশোরগঞ্জ, মোঃ রবিউল ইসলাম, উপ-পরিচালক, সমাজসেবা কার্যালয় কিশোরগঞ্জ, অবঃ অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম খান, অবঃ অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহবুবুর রহমান ভূঞা, অবঃ সমাজসেবা কর্মকর্তা মোঃ শামছুদ্দিন। এছাড়া আমন্ত্রিত অতিদিরে মধ্যে এ্যাড. নিজাম উদ্দিন, এ্যাড. সমর কান্তি সরকার, জনাব আঃ রহিম এবং মোঃ শাহজান মিয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে একজন মমতাময়ী মা রেহেনা আক্তার ও একজন হৃদয়বান ব্যাক্তি মাসুদুল আলমের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। পুরষ্কার তুলে দেন কিশোরগঞ্জ এর জেলা প্রশাসক জনাব আজিমুদ্দিন বিশ্বাস।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয়, কিশোরগঞ্জ ও প্রবীণ হিতৈষী সংঘ, কিশোরগঞ্জ জেলা শাখা।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০২-১০-২০১৭ইং/ অর্থ

Comments are closed.