বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সম্মেলন কাশেম-ফেরদৌসের নেতৃত্বাধীন নতুন কমিটি

মোঃ দ্বীন  ইসলাম খাঁন, কাতার প্রতিনিধি ।। কাতারের রাজধানী দোহার রমনা রেস্তোরাঁয় বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।
সাবেক সভাপতি প্রকৌশলী শামস্ উদ্দিন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম পর্বের নতুন কমিটির  পরিচিতি সভায় তিনি মো: আবুল কাশেমকে সভাপতি, ফেরদৌস আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক, গোলাম হোসেনকে জ্যেষ্ঠ সহ-সভাপতি, আরিফুর রহমানকে জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিদ্দিকুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ১৪১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন।
দ্বিতীয় পর্বে নতুন সভাপতিরে সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার মোস্তফা কামাল, কমিশনার নূর সালাম ফিলিপস ও যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান মিঠু।
বিভিন্ন সংগঠন থেকে আগত অতিথি বক্তাদের মধ্যে রয়েছেন, জালালাবাদ এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, ঢাকা সমিতির সভাপতি মো: শাহ আলম, চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক মানিক হোসেন, জাসদের সাধারণ সম্পাদক তৌফিক চৌধুরী ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি তাজুল ওয়াহিদ।
নতুন কমিটির নির্বাচিত নেতারা বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখাকে আরও শক্তিশালী করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশাল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০২অক্টোবর২০১৭ইং/নোমান

Comments are closed.