ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল নিহত

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জের ভৈরবে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার কাছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরিফুর রহমান (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডালিম নামে এক পথচারী। আশংকাজনক অবস্হায় তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রবিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর (মেঘনা সেতু) নীচে টোলপ্লাজার কাছ দিয়ে যাওয়ার সময় ডালিম নামে এক পথচারীকে আটক করে ছিনতাইকারীরা। এ সময় পথচারীর চেচামেচি শুনে সেতু এলাকায় পাহারার দায়িত্বে থাকা কনস্টেবল আরিফুর রহমান তাকে বাচাঁতে এগিয়ে এলে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। পরে অপর পুলিশ কনস্টেবলরা ঘটনাস্হল থেকে উদ্ধার করে আরিফ ও পথচারী ডালিমকে হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল আরিফকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, ছিনতাইকারীদের ধরতে আশপাশে পুলিশ অভিযান চালাচ্ছে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০২অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ