কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মফিজ উদ্দিন (৫০) ও মিলন খাঁ (৫৪) নামে দুইজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালক পাশা মিয়া (৫০) সহ আরও আহত হয়েছেন ৩ যাত্রী। মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের মারিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পাকুন্দিয়া থেকে কিশোরগঞ্জগামী একটি পিকআপ ভ্যানের (কিশোরগঞ্জ ন-১১-০০০২) সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় স্হানীয়রা ঘটনাস্হল থেকে উদ্ধার করে গুরুতর আহত অবস্হায় পাঁচজনকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে সিএনজি চালক পাশা মিয়া,জাকির হোসেন ও সানজিদা শারমিনকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, দুর্ঘটনাকবলিত সিএনজিটিকে উদ্ধার এবং ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যানের ড্রাইভারকেও আটক করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ