নও মুসলিম শিশু তাওহিদুল ইসলামের কোরআন তেলাওয়াত সবাইকে মুগ্ধ করে দিয়েছে

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। নও মুসলিম শিশু রাখাল বাবু বর্তমানে তাওহিদুল ইসলামের কোরআন তেলাওয়াত সবাইকে মুগ্ধ করে দিয়েছে। শিশুটির বাড়ি কুমিল্লার ঠাকুরবাড়ি মোগলটুলী বাজারতলা এলাকার বলে জানা গেছে। মঙ্গলবার পুরানথানা এলাকায় শিশুটি পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করছিলেন দেখে উৎসুখ জনতা ভীড় জমায়। বিষয়টি জানার জন্য এ প্রতিবেদক এগিয়ে গেলা দেখা যায় পবিত্র কোরআন থেকে ছোট্ শিশুটি তেলাওয়াত করছে আর মানুষেরা মুগ্ধ হয়ে শুনছে।

এ সময় শিশুটির সাথে কথা বলে জানা গেছে, তার বাবা তপন ঘোষ একজন সনাতন ধর্মের লোক। মা মলিনা ঘোষ বর্তমানে এফিডেভিট করে মুসলিম ধর্মে দীক্ষিত হয়ে নাম রেখেছেন ফাতেমা খাতুন। আরেকজন ৪ বছরের শিশু বাবু বর্তমানে ধর্মান্তরিত হয়ে হাবিবুল্লাহ নামে পরিচিত।

মলিনা ঘোষ বর্তমানে ফাতেমা খাতুন এর স্বাক্ষরিত এফিডেভিটে উল্লেখ রয়েছে , বছর খানেক আগে মুসলিম বান্ধবীদের সাথে চলাফেরাকালে ইসলাম ধর্মের বিভিন্ন নিয়মনীতি আচার অনুষ্ঠানে যোগদান করেন তিনি এবং ইসলাম ধর্মের উপর বিভিন্ন বই পত্র বান্ধবীদের মাধ্যমে পড়ে তার মর্ম অবগত ও বুঝতে পেরে ইসলাম ধর্মই মানুষের মুক্তি ও শান্তির ধর্ম। তাই পরবর্তী জীবনে ইসলাম ধর্মে দীক্ষিত হয়ে শান্তির পথে অগ্রসর হওয়ার মনস্থির করে। ইচ্ছাটিকে বাস্তবায়নের লক্ষে গেল বছর স্থানীয় এক ইমামের কাছে পবিত্র কালেমায়ে শাহাদাত পড়ে ইসলাম ধর্মে দীক্ষিত হন। ধর্মান্তরিত হওয়ার সময়ে তার দুজন ছেলেও ইসলাম ধর্মে দীক্ষিত হন। ইসলাম ধর্ম গ্রহনকালে তাদের নাম মা ফাতেমা খাতুন ছেলে তাওদিুল ইসলাম ও হাবিবুল্লাহ রাখা হয়েছে।

এ বিষয়ে গত ৯ সেপ্টেম্বর নোটারী পাবলিক কিশোরগঞ্জ এর মাধ্যমে এফিডেভিট করে ইসলাম ধর্মে দীক্ষিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। রাখাল বাবু বর্তমানে নও মুসলিম তাওদিুল ইসলাম স্থানীয় একটি মাদরাসায় কোরআনের সাত পাড়া মুখস্থ করে। ছোট্ট এ শিশুটির ার তেলাওয়াতে সবাই এখন মুগ্ধ।

 

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ