muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ট্রাক চালককে মারধরের অভিয়োগ উঠেছে পুলিশ সদস্য বিরুদ্ধে

অানিস মিয়া, ময়মনসিংহ ।। ময়মনসিংহ শহরের পুলিশ লাইন এলাকায় বালুর লোকাল ট্রাক ড্রাইবার সাথে এক পুলিশ কর্মকর্তার হাতাহাতির ঘটনা ঘটেছে বলে অভিয়োগ পা্ওয়া যায় ।

জানা যায় অানুমানিক বিকাল ৩টা দিকে ময়মনসিংহ শানকিপাড়া থেকে কাশরের রাস্তাদিয়ে অাসার সময় ওই পুলিশ কর্মকর্তা তার গাড়ি প্রতিরোধ করে বলেন গাড়ি এত জোড়ে চালাচ্ছেন কেন এই কথা বলে এক পর্যায়ে গাড়ি চালক শামিম(৩৮),কে বেধর মারধর করে এবং হাতে থাকা মটর সাইকেলের চাবি দিয়ে তাকে সারা শরিল অাঘাত করে ফোলা ও যখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনমিংহ মেডিকেল কলেজ হসপিটালে অানা হলে কতব্যরত ডাক্তার ৬নং ওয়ার্ডে ভর্তি করেন।

এঘটনায় মালিক শ্রমিক ইউনিয়নের পচার সম্পাদক মো: অালী হোসেন বলেন, এঘটনায় বিকাল ৪টা দিকে জামালপুর, টাঙ্গাইলের রাস্তা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখা হয়। এঘটনা সঠিক বিচার না পেলে গতকাল ১২টা পর থেকে ময়মনসিংহ শহরের গাড়ি চলালাচল বন্ধ করে দিব। পরে জেলা পুলিশ সুপার এ বিচার করবে বলে অাশ্বাস দিলে অামরা অবরোধ তুলে নেই।

এক উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা নাম অনিচ্ছুক বলেন, এ ঘটনায় যে পুলিশ সদস্য জড়িত তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানাযায়।

Tags: