প্রেমিক নিয়ে মুখোমুখি শুভশ্রী-মিমি!

বিনোদান রিপোর্ট : কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছিল।

যদিও সেই সম্পর্ক এখনও অতীত বলে মনে করা হচ্ছে। কিন্তু আরেক অভিনেত্রী মিমির সঙ্গে নাম জড়িয়ে তিনি আবারও প্রেমিক হিসেবে খবরের শিরোনামে। এখানেও অবশ্য শুভশ্রী আছেন।

ভারতীয় গণমাধ্যম বলা হচ্ছে রাজ একেবারেই সিঙ্গল নন। প্রেম করছেন। কিন্তু কার সঙ্গে? সেটাই এখন বড় প্রশ্ন। কখনও শুভশ্রীর দিকে পাল্লা ভারী তো কখনও মিমির দিকে। ইদানীং আবার এক বিবাহবিচ্ছিন্না নায়িকার সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে!

বেশ কিছু দিন আগে থেকেই শোনা যাচ্ছিল অনেক ঝগড়া, মনোমালিন্য, বিখ্যাত প্রযোজকের চাপ এড়িয়ে রাজ-শুভশ্রীর সম্পর্ক নাকি আবার জোড়া লেগেছে। যদিও তার কোনো দৃশ্যত প্রমাণ চোখে পড়েনি। কিন্তু আলাদা-আলাদা আর কত দিন!

ভারতীয় গণমাধ্যমে খবর, সবাই যখন দুর্গাপূজা নিয়ে ব্যস্ত, তখন রাজ নাকি চুপি-চুপি শুভশ্রীকে নিয়ে উড়ে যান গোয়া। এই একসঙ্গে বেড়াতে যাওয়ার ঘটনাটা টলিউডে যাঁরা খবর রাখেন, তাঁদের চোখ এড়িয়ে যায়নি। শোনা যাচ্ছে, নবমীর দিন তাঁরা গোয়া যান এবং দ্বাদশীর দিন সকালে সেখান থেকে ফেরেন। কিন্তু এখানে আবার একটা টুইস্ট রয়েছে। যদি তাঁদের গোয়া যাত্রা কাকপক্ষীটিতে টের পেয়ে যায়? তাই রাজের সঙ্গে শুভশ্রী নন, মিমি চক্রবর্তীর সঙ্গে তিনি গোয়া গেছেন, সেই খবর কায়দা করে ছড়িয়ে দেওয়া হয়। নিন্দুকেরা রটাচ্ছে, এ কাজও নাকি শুভশ্রীরই!

এ বিষয়ে শুভশ্রী সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গেলেও চটেছেন মিমি। সরাসরি জানালেন, ‘‘কে কার সঙ্গে সম্পর্ক করছে, সেটা নিয়ে আমার মাথাব্যথা নেই। অন্য কোনো নায়িকা কিছু বললেই সেটা ছাপতে হবে? আর বিষয়টা ভীষণই স্পর্শকাতর। ’’

মিমি আরও বলেন, ‘‘আমি কলকাতায় ছিলাম সেটা অনেকেই জানেন। আর অষ্টমীর রাতে আমার দাদু মারা গেয়েছিল। একজন গোয়ায় গিয়ে বসে থাকবে আর রটিয়ে দেবে আমি সেখানে রয়েছি, এটা হতে পারে না। ’’ তা হলে এটা পরিষ্কার, গোয়া যাওয়ার প্রশ্নে সকলেরই উত্তর ‘না’।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৫অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ