muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করণ অভিযান শুরু হয়েছে শম্ভুগঞ্জে

শম্ভুগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতাঃ গত ২৫.০৯.২০১৭ থেকে অধ্যবধি ময়মনসিংহের শম্ভুগঞ্জ পিডিবির অধীনে বকেয়া বিদ্যুৎ বিল আদায় ও অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করন অভিযান শুরু হয়েছে। বিবিবি-৩ বিউবো ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী এ.বি.এম ফারুক হোসেনের অধীনে পরিচালিত হচ্ছে এই অভিযান ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিচ্ছিন্ন করণ এলাকা আবাসিক ও বাণিজ্যিক বিদ্যুৎ বিল হালনাগাদ প্রকল্প ও বিদ্যুৎ বিল আদায় বিদ্যমাণ রয়েছে। “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” সরকারের এই যুগান্তকারী পদক্ষেপ দীর্ঘদিন যাবত বকেয়া বিল ও অবৈধ সংযোগের কারণে সাধারণ মানুষ বিদ্যুৎ সুবিধা থেকে বি ত হচ্ছে। শুধু তাই নয় শিল্পায়নের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়ন ব্যাহত হচ্ছে। অবৈধ ও বকেয়া বিদ্যুৎ গ্রাহকদের বিদ্যুৎ বিল আদায়ের মাধ্যমে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শম্ভুগঞ্জ পিডিবি অফিসে কর্মরত সকল কর্মকর্তাদের এই উদ্যোগ।

এ ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন এবং অবৈধ বিদ্যুৎ সংযোগ লক্ষ্য মাত্রা পৌঁছা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে অভিমত ব্যক্ত করেন। কাজেই সকল অবৈধ ও বকেয়া বিদ্যুৎ গ্রাহকদের আইনি জটিলতা এড়াতে বিদ্যুৎ বিল পরিশোধ ও অবৈধ সংযোগ না ব্যবহারে আহ্বান জানিয়েছেন নির্বাহী প্রকৌশলী এ.বি.এম ফারুক হোসেন।

Tags: