সদর হাসপাতালে কাতরাচ্ছে মুক্তিযোদ্ধা আজিজুল, ডাক্তাররা ব্যস্ত রাষ্ট্রপতির অভ্যর্থনায়

তানভীর আহমেদ, কিশোরগঞ্জ সদর ।। ১৯৭১ এর মহান স্বাধীনতা যুদ্ধে রনাঙ্গনের অকুতোভয় যোদ্ধা মুক্তিযোদ্ধা আজিজুল হক কিশোরগঞ্জ সদর হাসপাতালের বেডে সকাল থেকেই অসুস্থতায় কাতরাচ্ছে। নার্সরা মাঝে মধ্যে আসলেও তারা বলছে কিছুই করার নেই, ডাক্তার নেই।

এদিকে স্বামীর এ অবস্থা দেখে যন্ত্রনায় ছটফট করছে তার স্ত্রী সহ পরিবার। পরিবারের অভিযোগ, মুক্তিযোদ্ধা পরিচয় দেওয়ার পরেও তিনি অবহেলার স্বীকার হচ্ছেন। মুক্তিযোদ্ধা আজিজুল হক করিমগঞ্জ উপজেলার নেয়ামতপুর সংলগ্ন কাজলা গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ফোরামের সদস্য, জেলা আওয়ামীলিগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ মানিক ক্ষোভ প্রকাশ করে বলেন, রাষ্ট্রপতির আগমনের কারনে একজন মুক্তিযোদ্ধার চিকিৎসা ব্যাহত হোক এটা রাষ্ট্রপতি মহোদয় সহ কারও কাছে গ্রহনযোগ্য নয়। তিনি এ ব্যাপারে সিভিল সার্জনকে যথাযথ ব্যবস্থা গ্রহনের আহব্বান জানান।

কজন মুক্তিযোদ্ধা হয়েও তার এ অবস্থা দেখে সহজেই অনুমান করা যায় অন্য সাধারন রোগীদের করুন অবস্থা। এ ব্যাপারে বিভিন্ন রোগীর পরিবারসহ সকলের দাবি, হাসপাতালে সংকটাপন্ন রোগীদের চিকিৎসা কাজ ব্যাহত রেখে ডাক্তারদের এমন চলে যাওয়ায় চিকিৎসাকাজ ব্যাপক ভাবে ব্যাহত হয়।

তাদের মতে, এমনটা যদি স্বয়ং রাষ্ট্রপতি মহোদয় জানেন, ওনি কি সেটাকে স্বাগত জানাবেননা। আর এতে রাষ্ট্রপতি মহোদয়ের সুনাম অক্ষুণ্ণ হতে পারে।

 

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ