প্রধান বিচারপতি অস্ট্রেলিয়া যাচ্ছেন

ডেস্ক রিপোর্ট : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা অস্ট্রেলিয়া যাচ্ছেন। তাকে তিন বছরের জন্য অস্ট্রেলিয়ার ভিসা দেওয়া হয়ছে।

গত বৃহস্পতিবার গুলশান-২ এ অবস্থিত দেশটির ভিসা সেন্টারে গিয়ে ভিসার আবেদন করেন প্রধান বিচারপতি ও তার স্ত্রী সুষমা সিনহা। ওই দিন তাদের বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্ন হয়। ভিসার আবেদন ও বায়োমেট্টিক প্রক্রিয়া সম্পন্নের পর তাদের তিন বছরের ভিসা দেয় অষ্ট্রেলিয়া দূতাবাস।

প্রধান বিচারপতির বড় মেয়ে সূচনা সিনহা অস্ট্রেলিয়ায় বসবাস করছেন দীর্ঘদিন। সেখানেই প্রধান বিচারপতি সস্ত্রীক অবস্থান করবেন বলে জানা গেছে।

গতকাল শনিবার প্রধান বিচারপতির স্বাস্থ্য পরীক্ষার জন্য তার বাসভবনে যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান ডা. সজল কুমার ব্যানার্জি। এর আগে ৪ অক্টোবর প্রধান বিচারপতির শারীরিক অবস্থা পর্যবেক্ষণে তার বাসায় গিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, ৩ অক্টোবর থেকে এক মাসের ছুটিতে যান প্রধান বিচারপতি এসকে সিনহা। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দাবি, প্রচণ্ড চাপ দিয়ে তাকে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে। তবে এই দাবিকে অস্বীকার করেন আইনমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেল।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ