মিঠামইনে উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
অক্টোবর ৮, ২০১৭ ৯:৪৬ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জের মিঠামইন হাওরের উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রবিবার (৮ অক্টোবর) বিকেলে ইঞ্জিন চালিত ট্রলারে চড়ে তিনি হাওরের অলওয়েদার সড়কের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির জেষ্ঠ্য ছেলে ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক,রাষ্ট্রপতির একান্ত সচিব সম্পদ বড়ুয়া,রাষ্ট্রপতির প্রেস সেক্রেটারি-২ জয়নুল আবেদীন,জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস প্রমুখ রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন।


এর আগে চার দিনের কিশোরগঞ্জ সফরে বিকেল পৌনে ৩টায় রাষ্ট্রপতি হেলিক্টারযোগে নিজ এলাকা মিঠামইনে পৌঁছেন। সেখান থেকে তিনি নতুন জেলা পরিষদ ডাকবাংলোয় যান এবং গার্ড অব অনার গ্রহণ করেন। পরে বিকেল সাড়ে ৩টায় তিনি জেলা পরিষদের আবদুল হামিদ মিলনায়তনে স্হানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন। বিকেল ৪টায় মিঠামইন বাজার পরিদর্শন শেষে তিনি ট্রলারে চড়ে হাওরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে বের হন।
বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন শেষে তিনি সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ পরিদর্শন শেষে কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান শেষে কামালপুর গ্রামের নিজ বাস ভবনে রাত্রিযাপন শেষে সফরের দ্বিতীয় দিন সোমবার দুপুরে হেলিকপ্টারযোগে বাজিতপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন। এই সফরে তিনি বাজিতপুর, কিশোরগঞ্জ জেলা শহর ও কটিয়াদী উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮অক্টোবর২০১৭ইং/নোমান

Comments are closed.