muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

নিজ জন্মভূমিতে রাষ্ট্রপতি

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। অনেক দিন পর নিজ জন্মভূমিতে রাষ্ট্রপতি রাত্রি যাপন করছেন। কিশোরগঞ্জ জেলায় চার দিনের সফরের প্রথম দিন রোববার মিঠামইনে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

ঢাকা থেকে হেলিকপ্টারযোগে যাত্রা করে বিকাল ৩টায় তিনি মিঠামইন উপজেলা হেলিপ্যাডে অবতরণ করেন। সেখান থেকে তিনি নতুন ডাকবাংলোয় যান এবং গার্ড অব অনার গ্রহণ করেন। পরে তিনি জেলা পরিষদের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিলনায়তনে তিনি নিজ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভা শেষে বিকাল পৌনে ৫টার দিকে ট্রলারে করে হাওরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনে বের হন। বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে তিনি ডাক বাংলোয় প্রত্যাবর্তন করবেন। পরে মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রি কলেজ পরিদর্শন শেষে রাতে কামালপুর গ্রামের নিজ বাসভবনে উপস্থিত হন।

সেখানে রাত্রিযাপন শেষে সফরের দ্বিতীয় দিন সোমবার দুপুরে বাজিতপুরের উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে যাত্রা করবেন।এই সফরে তিনি বাজিতপুর, কিশোরগঞ্জ সদর ও কটিয়াদী উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদান শেষে বুধবার বিকালে কিশোরগঞ্জ শহরের বাসভবন থেকে বঙ্গভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮-১০-২০১৭ইং/ অর্থ

Tags: