বাকি জীবন জনগণের কল্যাণের জন্য ব্যয় করতে চাই : রাষ্ট্রপতি

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। রাষ্ট্রপতি মো:আবদুল হামিদ বলেন বলেছেন, বাকি জীবন জনগণের কল্যাণের জন্য ব্যয় করতে চাই।

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলাধীন কটিয়াদী পাইলট মডেল হাইস্কুলের একটি অনুষ্ঠানে বুধবার বক্তব্যকালে এসব কথা বলেন। কটিয়াদী হাইস্কুলের ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো:সোহরাব উদ্দিন এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন

প্রকৌশলী রেজওয়ান আহমদ তৌফিক এমপি, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়াারম্যান অ্যাডভোকেটমো: জিল্লুর রহমান, সাবেক তত্ত্বাবধায়ক সরকার শফিক আলম, কটিয়াদী উপজেলা চেয়াারম্যান আব্দুল ওয়াহাব আইনুদ্দিন, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য গিয়াস উদ্দিন আহমেদ প্রমুখ।

দীর্ঘ ৬০ বছরের রাজনৈতিক পটভূমির কথা উল্লেখ করে আবদুল হামিদ বলেন, বর্তমান অবস্থানে পৌঁছানোর জন্য তিনি অনেক সমস্যার মুখোমুখি হয়েছেন। “আমি সাধারণ মানুষের কাছ থেকে অনেক কিছু শিখেছি। আমি তাদের অভিবাদন জানাচ্ছি”।

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ সবাইকে একতা বজায় রাখার আহ্বান জানান এবং গণতন্ত্রকে চ্যালেঞ্জ করে নির্বাচনে অর্থ ও পেশী শক্তির প্রভাবের বিরুদ্ধে সতর্ক থাকতে বলেছেন।

“নির্বাচনে অর্থ এবং পেশীর ক্ষমতার ব্যবহার সম্পর্কে সতর্ক থাকুন … জনগণ তাদের প্রতিনিধিদের নির্বাচন করার জন্য ভোটের অধিকার প্রয়োগ করবে, তবে তাদের যোগ্য প্রার্থীকে অবশ্যই নির্বাচন করতে হবে,”।

রাষ্ট্রপতি বলেন, তৃণমূল পর্যায়ে গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য জনতার নেতৃবৃন্দ প্রচুর দায়িত্ব পালন করেছেন, যখন নির্বাচনে যোগ্য প্রার্থী নির্বাচন করার ক্ষেত্রে মানুষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আবদুল হামিদ মুক্তিযুদ্ধের চেতনাকে সমর্থন ও স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্র ও জাতিগোষ্ঠী বিরোধী জাতিসমূহকে একত্রিত করতে ঐক্যকে শক্তিশালী করার আহ্বান জানান।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১০-১০-২০১৭ইং/ অর্থ

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ