ভৈরবে শিক্ষার্থীদের সড়ক নিরাপত্তা বিষয়ক সমাবেশ

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাস ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার আয়োজনে ১০ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় ভৈরব এম.পি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ছাত্রী শিক্ষকদের সড়ক নিরাপত্তা বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিসচা ও ভৈরব শহর আওয়ামীলীগ সভাপতি এস.এম.বাকী বিল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিসচা উপদেষ্টা দিলরুবা আহমেদ, রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ ও নিসচা উপদেষ্টা মোঃ শরীফ উদ্দিন আহমেদ, ভৈরব এম.পি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর, নিসচা কেন্দ্রিয় কমিটির দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। নিসচা উদযাপন পরিষদের আহবায়ক অধ্যাপক মোঃ শহীদুল্লাহ, সদস্য সচিব মোঃ মনিরুজ্জামান ময়না, উপজেলা একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম, ভৈরব এম.পি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.এ. মুহিত, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য এ.কে.এম নাজমুল হক।

এসময় বিদ্যালয়ের ৫ শতাধিক ছাত্রী, শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য অভিভাবক সাংবাদিক রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সড়ক দূর্ঘটনায় ভয়াবহতা ও প্রতিকার সম্পর্কে সচেতনতার উপর বেশকটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

বক্তারা ২২ অক্টোবরকে জাতীয় দিবস ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক বান্ধব মন্ত্রী ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানান। শেষে মরহুমা জাহানারা কাঞ্চন ও সড়ক দূর্ঘটনায় আহত ও নিহতদের স্মরণে আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ মাইন উদ্দিন।

 

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ