মোশাররফ করিমের ‘সিনেমা হল’!

বিনোদন রিপোর্ট : অভিনেতা ও নির্মাতা কচি খন্দকারের নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমা হল’। আগামীকাল থেকে নাটকটির যাত্রা শুরু হতে যাচ্ছে।

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

নাটকটি প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘সিনেমা হল নাটকের গল্প বর্তমান সময়ের হলেও নাটকে বারবার ফিরে যাওয়া হয়েছে সত্তর কিংবা আশির দশকে। যে সময় সিনেমা হলের ভালো সময় ছিল। সুপারহিট সিনেমার রমরমা ব্যবসা ছিল। তখন সিনেমা হলের কর্মচারীদের মনে সুখ ছিল, শান্তি ছিল সমৃদ্ধি ছিল। কালক্রমে সেই সিনেমা হল বাংলাদেশের অন্যান্য সিনেমা হলগুলোর মতো বিবর্ণ, রুগ্ন হয়ে গেছে। ’

নাটকের গল্প শুধু সিনেমা হলের মধ্যেই সীমাবদ্ধ নেই। সিনেমা হল থেকে তা গড়িয়েছে বিএফডিসি পর্যন্ত। এখানকার হাল হকিকতও নাটকে তুলে ধরা হয়েছে বলে জানান এই নির্মাতা।

নাটকটিতে মোশাররফ করিমের পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহমেদ, চিত্রনায়ক ইমন, শর্মিলী আহমেদ, চিত্রলেখা গুহ , নাদিয়া নদী, মিলন ভট্টাচার্য, আনোয়ার শাহী, সিদ্দিক মাস্টার, সৈকত প্রামানিক, হিমে হাফিজ, মজিবর, আফরোজা, সূচনা, আরিফুর রহমান প্রমুখ।

নগরীর দক্ষিণ খান, বিএফডিসি, মানিকগঞ্জসহ বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যায়নের কাজ হয়েছে। আগামীকাল বুধবার থেকে নাটকটির প্রচার শুরু হতে যাচ্ছে। সপ্তাহে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ