ভৈরবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ পলাতক স্বামী

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
অক্টোবর ১১, ২০১৭ ১:৫৮ অপরাহ্ণ

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। ভৈরবে হালেমা নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ১০ অক্টোবর মঙ্গলবার সকালে ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকার প্রবাসি খোকন মিয়ার ভাড়া বাসা থেকে ওই গৃহবধুর ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ পরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের ঘাড়ের পিছনে রশির দাগ রয়েছে। ঘটনার পর পরই নিহতের স্বামী রিপন মিয়া তাদের দেড় বছরের শিশু সন্তান কে নিয়ে পালিয়েছেন বলে জানান এলাকাবাসি ও পুলিশ। এছাড়া আরো জানান, গত ২ মাস আগে রিপন মিয়া বাসাটি ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করছে । তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা সঠিকভাবে কেউ বলতে পারছেনা।

রিপন মিয়ার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার বারহাট্রা উপজেলার গোবিন্দ্রপুর গ্রামে এবং নিহত হালেমার বাড়ি বগুড়া জেলায় বলে জানা গেছে। রিপন পেশায় রাজ মিস্ত্রীর শ্রমিকের কাজ করতো।

ভৈরব থানার উপ-পরিদর্শক ও তদন্তকারি কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মরদেহের প্রাথমিক সুরত হাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। ময়নাতদন্তের রির্পোট পেলে বোঝা যাবে এটি আত্মহত্যা না কি খুন। তবে ঘটনার পর পরই স্বামী পলাতক রয়েছেন।

Comments are closed.