শিক্ষার্থীদেরকে নিয়ে গাইবান্ধায় ধূমপান বিরোধী সেমিনার ও দর্শক পর্ব অনুষ্ঠিত

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
অক্টোবর ১১, ২০১৭ ১১:০১ পূর্বাহ্ণ
মোঃ মেহেদী হাসান, গাইবান্ধা থেকে: ধূমপান ছাড়ি কলম ধরি, ধূমপান মুক্ত সমাজ গড়ি এই শ্লোগানে মঙ্গলবার সকালে গাইবান্ধা সরকারি কলেজের সম্মেলন কক্ষে ধূমপান বিরোধী সেমিনার ও দর্শক পর্বের আয়োজন করা হয়।
গাইবান্ধার স্বেচ্ছাসেবী সংগঠন অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন (এএসও) এই কর্মসূচির আয়োজন করে। সংগঠনটির সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. মিজানুর রহমান, সাবেক সরকারি কর্মকর্তা ডা. আব্দুর রউফ মিঞা, গাইবান্ধা হেলথ এইডের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. মুনতাকিমুজ্জামান, গাইবান্ধা অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক রাব্বী ইসলাম ও  প্রমুখ।
অনুষ্ঠানে গাইবান্ধা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. মিজানুর রহমান গাইবান্ধা সরকারি কলেজকে ধূমপানমুক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন এবং বিনোদনের মাধ্যমে কিভাবে যুবসমাজকে ধূমপান থেকে বিরত রাখা যায় সে বিষয়েও কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন। এসময় গত তিনমাসের পরিচালিত কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরা হয়। সেমিনারে উপস্থিত দর্শক শিক্ষার্থীদের মাঝে ধূমপানবিরোধী সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় এবং দর্শক পর্বে নির্বাচিত শিক্ষার্থীদের বই  উপহার দেওয়া হয়। এসময় নিজেরা ধূমপান না করা ও অন্যকে ধূমপান থেকে বিরত রাখতে চেষ্টা করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন শিক্ষার্থীরা।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/অক্টোবর২০১৭ইং/নোমান

Comments are closed.